দীর্ঘ দিন পর অক্ষয় নিজেই জানালো প্রেমিকা ছেড়ে চলে যাওয়ার কারন

কপিল শর্মার শো ভারতের সবচেয়ে ব হুল আলোচিত ও জনপ্রিয় একটি প্রোগ্রাম। প্রায় সমসয় শো’তে বলিউডের নামি-দামি ও জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী গিয়ে থাকে। এবং নানা ধরনের বার্তা প্রদান করে থাকে। বিশেষ করে সিনেমা কিংবা ব্যক্তিগত বিষয়ের নানা বিষয়। সম্প্রতি ঐ শো’তে নিজের প্রেমিকা ছেড়ে যাওয়ার কারন জানালেন অক্ষয় কুমার।

Read more: দীর্ঘ দিন পর অক্ষয় নিজেই জানালো প্রেমিকা ছেড়ে চলে যাওয়ার কারন

নতুন অভিজ্ঞতা, আসলে এমনটাই চেয়েছিলাম: পূর্ণিমা

পূর্ণিমা বাংলাদেশের বিনোদন জগতের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী। তিনি দীর্ঘ সময় ধরে ঢাকাইয়া চলচ্চিত্রে অভিনয় করছেন। তিনি সিনেমার পাশাপাশি নাটক বিজ্ঞাপনেও কাজ করেছেন। সম্প্রতি তিনি ওয়েব ফিল্মেও কাজ শুরু করেছেন। এই প্রসঙ্গে তার সঙ্গে হয়েছে কথোপকথন। এবং তিনি জানিয়েছেন বিস্তারিত।

দীর্ঘ বিরতির পর আবারও অন্য রূপে সিনেমায় Read more: নতুন অভিজ্ঞতা, আসলে এমনটাই চেয়েছিলাম: পূর্ণিমা

খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি, স্বপ্ন এক মুহূর্তে ধূলিসাৎ হয়ে গেলো: হিমি

বাংলাদেশের জাতীয় নেতা শেখ মুজিবুর রহমান। তাকে বঙ্গবন্ধুও বলা হয়ে থাকে। সম্প্রতি তার বায়োপিক নির্মিত হচ্ছে। এই নির্মান কার্যে কাজ করছে বাংলাদেশ-ভারত। এমনকি এই বায়োপিকে অভিনয় করছে বাংলাদেশের বেশ কিছু জনপ্রিয় অভিভনেতা-অভিনেত্রী। এই বায়োপিকে জান্নাতুল সুমাইয়া হিমিরও অভিনয়ের কথা ছিল তবে তিনি বাদ পড়েছেন। এই প্রসঙ্গে বেশ কিছু কথা জানিয়েছেন Read more: খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি, স্বপ্ন এক মুহূর্তে ধূলিসাৎ হয়ে গেলো: হিমি

আবারও গুঞ্জনের কবলে চিত্রনায়িকা পপি

বাংলাদেশের বিনোদন অঙ্গনের সুপরিচিত মুখ সাদিকা পারভীন পপি। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন অঙ্গনের সাথে যুক্ত রয়েছে। এমনকি তিনি বাংলাদেশের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত অসংখ্য দর্শক নন্দিত সিনেমা রয়েছে। তবে সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রীর বিয়ের গুঞ্জন উঠেছে। অবশ্যে এর আগেও এমন পরিস্তিতির শিকার হয়েছেন এই অভিনেত্রী। Read more: আবারও গুঞ্জনের কবলে চিত্রনায়িকা পপি

দীর্ঘ ২০ বছর পর স্ত্রীকে নিয়ে বিশেষ বার্তা দিলেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার বলিউডের বহুল আলোচিত ও জনপ্রিয় এবং সুপরিচিত চেনা মুখ। তিনি দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রির সাথে যুক্ত রয়েছেন। সম্প্রতি তিনি সংসার জীবনের ২০ বছর অতিক্রম করে ২১ বছরে পর্দাপন করেছেন। এরই পরিপ্রেক্ষিতে স্ত্রীর উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিয়েছেন অক্ষয় কুমার।

বিয়ের আগে ’পাবলিক Read more: দীর্ঘ ২০ বছর পর স্ত্রীকে নিয়ে বিশেষ বার্তা দিলেন অক্ষয় কুমার