দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন অঙ্গন এক সংকটময় পরিস্তিতির মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে। অবশ্যে এরই মধ্যে নতুন করে করোনার তান্ডবে আরও বেশি সংকটের মুখে পড়েছে বিনোদন অঙ্গন। তবে সম্প্রতি এই বিনোদন অঙ্গনের সংকট নিরসনের জন্য সবাইকে একযোগে কাজ করার জন্য বিশেষ আহ্বান জানিয়েছেন বাংলাদেশের অন্যতম ও জনপ্রিয় অভিনেত্রী পপি।
চিত্রনায়িকা পপির সমসাময়িক অনেক নায়িকা চলচ্চিত্র থেকে বিদায় নিলেও তিনি এখনও অভিনয় করে যাচ্ছেন। সিনেমায় অবদানের জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। চলচ্চিত্রের মন্দাবস্থায়ও তাকে নিয়ে নির্মাতারা সিনেমা নির্মাণ করছেন। সিনেমার দুর্দশা কাটাতে তিনি সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়েছেন। পপি বলেন, করোনায় সব কিছুই অস্বাভাবিক হয়ে পড়েছে। সিনেমা হল খুললেও দর্শক সমাগম হচ্ছে না। ভ্যাকসিন বাজারে চলে আসলে একটা পরিবর্তন আসবে। তাছাড়া সম্মিলিত প্রচেষ্টা লাগবে। তিনি বলেন, আমরা বেশিরভাগই কথা বেশি কাজ কম করি। কিন্তু কথা কম, কাজ বেশি করতে হবে। এখন কাজের কোনো বিকল্প নেই। চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে। তাহলেই যে ক্ষতি হয়েছে, তা কিছুটা হলেও পুষিয়ে নেয়া সম্ভব হবে। উল্লেখ্য, পপি এরইমধ্যে ইমপ্রেস টেলিফিল্মের নতুন সিনেমা ভালোবাসার প্রজাপ্রতি’র কাজ শেষ করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় আরও বেশ কয়েকটি সিনেমা রয়েছে।

পপি বাংলাদেশের এক সুপরিচিত ও চেনা মুখ। তিনি দীর্ঘ সময় ধরে বাংলাদেশের বিনোদন অঙ্গনের সাথে যুক্ত রয়েছেন। তিনি তার অভিনয় জীবনে পেয়েছেন ব্যপক সফলতা এবং সম্মাননা। এমনকি তার অভিনীত অসংখ্য দর্শক নন্দিত জনপ্রিয় সিনেমা রয়েছে। এছাড়াও তার রয়েছে অসংখ্য দর্শক জনপ্রিয়তা।